ঘরে বসে টাকা আয় : ইন্টারনেটে আত্নকর্মসংস্হান | মিজানুর রহমান - pdf download

Gore bose ay

অনলাইনে আয় pdf  

ঘরে বসে টাকা আয় : ইন্টারনেটে আত্নকর্মসংস্হান pdf বই রিভিউঃ 

আমি কখনোই আমার ভিজিটরদের সামনে মিথ্যা রিভিউ লিখে তুলে ধরিনা কারন আমি ভালোবাসি তাদেরকে যারা আমার এই সাইটে ভিজিট করে তাই তাদেরকে আমি কখনোই অপকার করার জন্য কিছু লিখিনা। যাইহোক রিভিউ টার জন্যই একটু বলতে হয়েছে আরকি, এই বইটিতে ৬ টি অধ্যায় রয়েছে, এবং ৩৮ টি পৃষ্ঠা রয়েছে। বইটির লেখক মিজানুর রহমান। বইটি তাদের উদ্দেশ্যেই লেখক তৈরী করেছেন যারা ইন্টারনেট জগতে নতুন, যারা সবেমাত্র নেট থেকে ইনকাম করতে ইচ্ছুক কিন্তু কোনো কাজ জানেনা তবে এ্যাডসে ক্লিক দিতে পারবে। বইটিতে রয়েছে কিভাবে ইমেইল একাউন্ট তৈরী করতে হয়, কিভাবে পাইজা একাউন্ট তৈরী করতে হয় এবং ট্রাস্টেড পিটিসি সাইটে কিভাবে কাজ করবেন তা স্টেপ বাই স্টেপ শিখিয়ে দিয়েছেন লেখক। 


আমার মতামতঃ আমি এই বইটি আপনারা পড়ে কিছুটা উপকৃত হবেন বলে মনে করছি, কারন এ বইটি পড়লে আপনি পিটিসি সাইট সম্পর্কে ধারনা পাবেন এবং কিছু অজানা বিষয় জানতে পারবেন কিন্তু আপনি যদি ভাবেন পিটিসি ট্রাস্টেড সাইটে কাজ করে ইনকাম করবেন তাহলে বলবো দয়াকরে এ ভুল করতে যাবেননা।  আমি নিজে গতবছর আমার এক বন্ধুর মুখে শুনি ও নিওবাক্স নামক পিটিসি সাইটে ফ্রি মেম্বারশিপ দিয়ে ও ইনকাম করছে জানতে চাইলাম পেমেন্ট পেয়েছে কিনা ও বললো এখনো উইড্রো দেওয়ার মতো ব্যালেন্স হয়নি কিন্তু এটা পেমেন্ট করে বলে কিছু ইউটিউব ভিডিও লিংক আমাকে দিলো এরপরে আমিও কৌতূহল বশত কাজ করি টানা একমাস কিন্তু ২ডলারও করতে পারলামনা আর বন্ধুও। শুধু সময় আর মেগাবাইট নষ্ট করলাম।  তাই বলছি এসব করে নিজের মূল্যবান সময় হারিয়েন না।


বইটির সূচিপত্রঃ 

Index

  • বইয়ের নামঃ ঘরে বসে টাকা আয় : ইন্টারনেটে আত্নকর্মসংস্হান
  • বইয়ের লেখকঃ মিজানুর রহমান
  • পৃষ্ঠা সংখ্যাঃ  ৩৮টি।
  • বইয়ের ধরনঃ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং
  • পিডিএফ সাইজঃ ৪ মেগাবাইট প্রায়।
  • ডাউনলোডঃ Read Online / Download

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।

ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।


Post a Comment

0 Comments